শনিবার২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চাঁপাইনবাবগঞ্জে বিজিবির আটককৃত মাদকদ্রব্য ধ্বংস

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ- চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন ৫৩ বিজিবি এবং রহনপুর ব্যাটেলিয়ান ৫৯ বিজিবি কতৃর্ক বিভিন্ন সময় আটক কৃত বিপুল পরিমাণ মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে।

আজ রবিবার (১৭ ই নভেম্বর) রবিবার ১২ টার সময় মহানন্দা ব্রিজ সংলগ্ন বারঘরিয়া বাজার মাঠ এলাকায় চাঁপাইনবাবগঞ্জ ব্যাটেলিয়ান ৫৩ বিজিবি এবং রহনপুর ব্যাটেলিয়ান ৫৯ বিজিবি কতৃর্ক বিভিন্ন সময়ে আটককৃত মোট ৯৩০২৮১১০\= (৯ কোটি ৩০ লাখ ২৮ হাজার ১১০) টাকা মূল্যের বিপুল পরিমান মাদকদ্রব্য রোলারের মাধ্যমে পিশিয়ে ধ্বংস করা হয়েছে।

ধ্বংস কৃত মাদকদ্রব্য সমূহ হলো ফেন্সিডিল ২৭২৮১ বোতল,বিদেশি মদ ৪০০ বোতল,দেশী মদ ২২৮৫ লেটার,নেশাজাতীয় ইনজেকশন ২৫৩ টি, হিরোইন ৭ কেজি ৯৪৩ গ্রামও ৩৫ পুরিয়া, ইয়াবা ট্যাবলেট ২১১৭১৯৮ পিস,গাজা ৬০ কেজি ২৬০ গ্রাম ও ২ পুরিয়া,বিড়ির পাতা ১১৬ কেজি, পাতার বিড়ি ১১৮০ প্যাকেট ও ৪০০০০ টি,তামা গুড়া ১৭ কেজি। ধ্বংস করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানের উদ্বোধন এবং মাদকের ক্ষতিকর দিক এবং মাদক রোধে সরকারের করণীয় সম্পর্কে মূল্যবান বক্তব্য রাখেন কর্নেল তুহিন মোহাম্মদ মাসুদ পি পি এম,জি সেক্টর কমান্ডার রাজশাহী। তিনি মাদকের বিরুদ্ধে বিজিবির কঠোর অবস্থানের অঙ্গীকার ব্যক্ত করেন।

এছাড়া উক্ত অনুষ্ঠানে বিভিন্ন সংস্থা কর্মকর্তা, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং গণমাধ্যম কর্মীগন উপস্থিত ছিলেন।