বুধবার২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ১৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

২ মোটরসাইকেলের সংঘর্ষ আহত আরোহীর জুতায় ১৮ স্বর্ণের বার

রাজবাড়ীতে মোটরসাইকেল আরোহীর কাছে উদ্ধারকৃত সোনার বার। ছবি- সংগৃহীত।

বাংলা সংবাদ২৪ ডেক্স– রাজবাড়ীজেলার দৌলতদিয়ার সাইনবোর্ড এলাকায় দৌলতদিয়া-খুলনা মহাসড়কে এক মোটরসাইকেল আরোহীর জুতার ভেতর থেকে ১৮ পিস স্বর্ণের বার উদ্ধার করেছে পুলিশ। রোববার(২৭ অক্টোবর) সকাল সোয়া ১০টার দিকে গোয়ালন্দ ঘাট থানার পুলিশ এ স্বর্ণের বার উদ্ধার করে।

জিঞ্জসাবাদের জন্য মোটরসাইকেল চালক দেওয়ান ইসমাইল হোসেনকে আটক এবং আঞ্জু বেগম নামে স্থানীয় এক নারীকে থানায় নিয়ে যাওয়া হয়। ইসমাইলের বাড়ি মানিকগঞ্জের সিংগাইর উপজেলার গোবিন্দল গ্রামে। বাবার রাম দেওয়ান মো. জাহাঙ্গীর আলম।আঞ্জু বেগম জানান, দৌলতদিয়ার সাইনবোর্ড এলাকায় দুটি দ্রুতগামী পালসার মোটর সাইকেলের সংর্ঘষ হয়।

এ সময় উভয় মোটরসাইকেলের সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়। পরে স্থানীয় এগিয়ে এসে চালক ও আরোহীদের উদ্ধার করে। এ সময় রাস্তার ওপর পড়ে থাকা চামড়ার জুতার ভেতর থেকে ১৮ পিস স্বর্ণের বার পাওয়ায় পুলিশকে খবর দেয়া হয়।আটককৃত ইসমাইল জানান, তিনি কুষ্টিয়াতে বিএডিসির চাকরিতে যোগদানের জন্য যাচ্ছিলেন। তার সঙ্গে এলাকার ফরহাদের ছেলে বিল্পব নামে এক যুবক ছিলেন।

মোটরসাইকেল সংর্ঘষের পর বিল্পব কোথায় গেছে তা জানেন না। তবে যে স্বর্ণের বার পাওয়া গেছে এগুলো তার না এবং তিনি জানেনও না সেগুলো কার।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম জানান, দৌলতদিয়ার সাইনবোর্ড এলাকায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষ হয়। এ সময় স্থানীয়রা রাস্তার ওপর পড়ে থাকা জুতার ভেতর থেকে ১৮ পিস স্বর্ণের বার পেয়ে পুলিশকে জানান। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্বর্ণের বার উদ্ধার করা হয়। প্রতিটি বারের ওজন ১০০ গ্রাম।