বৃহস্পতিবার২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ১৯শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

মেহেরপুরে মাছ চাষি ২ ভাই কে কুপিয়ে হত্যা

বাংলা সংবাদ২৪ সংবাদদাতা-মেহেরপুর সদর উপজেলায় দুই মাছ চাষিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার পর সদর উপজেলার নতুন দরবেশপুর গ্রামের শোলমারী বিলে এ হত্যাকাণ্ড ঘটে।

নিহতরা হলেন- ওই গ্রামের মৃত ইদ্রিস আলী মাস্টারের ছেলে রোকনুজ্জামান (৩৬) ও আজাদ আলী বিশ্বাসের ছেলে মোহাম্মদ হাসান আলী (৪২)। সম্পর্কে তারা চাচাতো ভাই। প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ পূর্ব শত্রুতার জের ধরে এই হত্যাকাণ্ড  ।

পুলিশ সুপার মেহেরপুর  এসএম মুরাদ আলী জানান, প্রতি রাতের মতো গেল রাতেও বিলের খোঁজখবর নিতে যান রোকন ও হাসান।
এ সময় ১০/১২ জন অস্ত্রধারী তাদের ওপর হামলা চালায়। পরে তাদের দু’জনকে এলোপাতাড়ি কোপাতে থাকে। এতে ঘটনাস্থলেই নিহত হন তারা।

পুলিশ সুপার জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ দু’টি উদ্ধার করে। লাশের সারা শরীরে কোপানোর চিহ্ন রয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে। এর সঙ্গে জড়িতদের দ্রুত চিহ্নিত করা হবে বলেও তিনি জানান।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক এলাকাবাসী জানান, রোকন ও হাসানের বাড়ির পাশেই শোলমারী বিল। সরকারি বিলে বেশ কয়েক বছর ধরে মাছ চাষ করে আসছেন তারা। তবে, বিলের ইজারাদার ও দখলস্বত্ব নিয়ে গ্রামে দুই দলের মধ্যে দ্বন্দ্ব আছে দীর্ঘদিনের। এ কারণে প্রতিরাতেই রোকন ও হাসান আলী কয়েকজন লোক সাথে নিয়ে বিল পাহারা দিতেন।

কিন্তু হত্যাকাণ্ডের সময় দুইজনই ছিলেন। তারা ওই সময় ঘুমন্ত অবস্থায় ছিলেন। তবে কি কারণে কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তা বলতে পারছেন না পরিবার ও পুলিশ।

সরেজমিন গেলে নিহতদের স্বজনদের আহাজারি আকাশ বাতাস ভারি হতে দেখা যায়।