শনিবার২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ১৬ই জিলহজ, ১৪৪৫ হিজরি৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

গৃহবধূকে মুখে গামছা ঢুকিয়ে পুকুর পাড়ে নিয়ে ধর্ষণের চেষ্টা ছাত্রলীগ সভাপতির!

ছাত্রলীগের সভাপতি ইলিয়াস আহম্মেদ লেলিনকে আটক করেছে পুলিশ। ছবি-সংগৃহীত।

বাংলা সংবাদ২৪ডেক্স–গৃহবধূকে ধর্ষণের চেষ্টা ও স্কুল ছাত্রীকে অপহরণের পৃথক অভিযোগে নাটোরের বাগাতিপাড়ায় ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইলিয়াস আহম্মেদ লেলিনকে আটক করেছে পুলিশ।
বৃহস্পতিবার থানায় লিখিত অভিযোগ করার পর রাতে উপজেলার এককডালা বাজার থেকে তাকে আটক করে পুলিশ। আটক লেলিন ১নং পাঁকা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি।

অভিযোগ সূত্রে জানা যায়, বাগাতিপাড়া উপজেলার তকিনগর গ্রামের এক গৃহবধূকে প্রায়ই উত্ত্যক্ত করে কুপ্রস্তাব দিয়ে আসছিল ১নং পাঁকা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইলিয়াস আহম্মেদ লেলিন। এদিকে, লেলিন যে মেয়েকে উত্ত্যক্ত করে আসছিলো সে মেয়ের গত সাত মাস পূর্বে বিয়ে হয়। তার স্বামী একটি কোম্পানিতে চাকুরির সুবাদে ঢাকায় থাকেন।

বুধবার মধ্যরাতে স্বামী না থাকায় ওই গৃহবধূর ঘরের দরজায় ধাক্বাধাক্বি করে লেলিন। এসময় গৃহবধূ দরজা খুলে দিলে মুখে গামছা ঢুকিয়ে তুলে নিয়ে বাড়ির পাশে পুকুর ধারে নিয়ে যায় লেলিন। সেখানে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। পরে গৃহবধূর চিৎকারে স্থানীয়রা ছুটে এলে লেলিন পালিয়ে যায়। এই ঘটনায় গৃহবধূ বাদী হয়ে বৃহস্পতিবার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পরে অভিযোগের ভিত্তিতে পুলিশ ছাত্রলীগ সভাপতি লেলিনকে মামলায় গ্রেফতার দেখায়।

এর আগে গৃহবধূকে ধর্ষণচেষ্টার আগে ও ছাত্রলীগ সভাপতি লেলিনের বিরুদ্ধে অষ্টম শ্রেণীর এক ছাত্রীকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ ওঠে। গত ১৯ মে উপজেলার স্বরাপপুর পাঁচ মাথার মোড় নামক স্থান থেকে একই এলাকার ৮ম শ্রেণীতে পড়ুয়া স্কুল শিক্ষার্থীকে জোরপূর্বক তুলে নিয়ে যাওয়ার ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ করেছে।

সেখানে অভিযুক্ত তিনজনের মধ্য পাঁকা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইলিয়াস আহম্মেদ লেলিনকে দুই নম্বর অভিযুক্ত করা হয়েছে। তবে এ ঘটনায় থানায় অভিযোগ হলেও গত ৭ দিনে ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করতে পারেনি বাগাতিপাড়া থানা পুলিশ।

এব্যাপারে তদন্তকারি কর্মকর্তা ও বাগাতিপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) রাকিবুল ইসলাম বলেন, ঘটনার পরদিন বৃহস্পতিবার সন্ধ্যায় গৃহবধূর মা বাদি হয়ে থানায় মামলা করেছেন। ওই মামলার পর একডালা বাজার থেকে অভিযুক্ত লেলিনকে গ্রেফতার করা হয়েছে।