শনিবার২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

সাভারে

আ,লীগ লীগ ও যুবলীগের মধ্যে সংঘর্ষ গুলিবিদ্ধসহ আহত ৫

সাভারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ালীগ লীগ ও যুবলীগের মধ্যে সংঘর্ষ ও গুলির ঘটনা ঘটেছে। এ ঘটনায় যুবলীগের এক কর্মী গুলিবিদ্ধসহ অন্তত ৫ জন আহত হয়েছেন “

;আজ সোমবার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে এসব তথ্য নিশ্চিত করেছেন সাভার মডেল থানার পরিদর্শক (ওসি) অপারেশন নয়ন কারকুন। এর আগে দুপুর ১২ টার দিকে সাভারের বিরুলিয়া ইউনিয়নের ছোট কালিয়াকৈর কৃষিবিদ এলাকায় এ ঘটনা ঘটে।গুলিবিদ্ধ যুবলীগ কর্মীর নাম- আল-আমিন, তিনি সাভারের তালবাগ শাহ-আলমের ছেলে আল-আমীন (৩০)। অপর আহতরা হলেন- যুবলীগ কর্মী স্বপন (৩৫), ওমর হোসেন (২৮), রানা (৪০) ও মাসুদ (২৫)।তারা সবাই যুবলীগের রাজনীতির সাথে জড়িত।

গুলিবিদ্ধ আল-আমীন বলেন- যুবলীগ কর্মী ওমরকে সকালে ধরে কুপিয়ে গুরুতর আহত করে বিরুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মালেক, আওয়ামী নেতা আবু সাইদ, জুয়েল, ইসরাফিল ও নিয়ামত।

খবর পেয়ে আমরা ওমরকে উদ্ধার করতে গেলে আমাদের লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছোড়ে মালেক ও তার লোকজন। এসময় আমার পায়ের উরুতে একটি গুলি বিদ্ধ হলে আমি মাটিতে লুটিয়ে পড়ি। আমাকে মৃত ভেবে মালেক ও তার লোকজন পালিয়ে যায়। পরে আমাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। একটি পায়ে আমার অপারেশন করে গুলি বের করা হবে।

এ ব্যাপারে অভিযুক্ত বিরুলিয়া ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুল মালেকের মুঠোফোনে গুলি ছোড়ার ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন- আমি তো কিছু জানি না। পরবর্তীতে গুলিবিদ্ধ আল-আমীনের অভিযোগ সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, তারাই আমার বাড়িতে হামলা করতে এসেছিল।

এ ব্যাপারে সাভার মডেল থানার পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন বলেন- বিষয়টি আমরা জেনেছি। কিন্তু এখনও কেউ অভিযোগ দায়ের করেনি। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।