রবিবার২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ১৫ই শাবান, ১৪৪৫ হিজরি১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

সিংড়ায় ডাকাতি করার সময় অস্ত্র-গুলিসহ আটক ৩

র‌্যবের হাতে আটক ৩ডাকাত। ছবি-সংগৃহীত।

বাংলা সংবাদ২৪ সংবাদদাতা– আজ শনিবার(১৪ডিসেম্বর) ভোরে উপজেলার কৈ গ্রামের এমদাদুল হক দুলালের বাড়িতে ডাকাতি চেষ্টাকালে তাদেরকে আটক করা হয়। তাদের কাছ থেকে একটি রিভালবার, ৫টি দেশীয় অস্ত্র ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এসময় দুই র‌্যাব সদস্য আহত হয়।
র‌্যাব সূত্রে জানা যায়, শুক্রবার বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিংড়া উপজেলার কৈ গ্রাম উত্তর পাড়ার এমদাদুল হক দুলালের বসত বাড়িতে ডাকাতির পূর্ব পরিকল্পনার খবর পায় র‌্যাব-৫।

পরে রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্পের একটি আভিযানিক দল র‌্যাব-৫ রাজশাহী ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মাহ্ফুজুর রহমানের নেতৃত্বে শুক্রবার এমদাদুল হক দুলালের বসত বাড়িতে অবস্থান নেয়।পরে গভীর রাতে ১০ থেকে ১১ জনের একটি ডাকাতদল আগ্নেয়াস্ত্রসহ বিভিন্ন অস্ত্রশস্ত্রে সজ্জিত এমদাদুল হক দুলালের বাড়িতে হানা দেয়।

এ সময় আগে থেকে ওঁৎ পেতে থাকা র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল কয়েক রাউন্ড গুলি ছোড়ে। এতে র‌্যাবের আভিযানিক দল পাল্টা গুলি চালালে ডাকাতদল ছত্রভঙ্গ হয়ে পালাতে থাকে। র‌্যাব সদস্যরা তাদের পিছু ধাওয়া করে নন্দীগ্রাম থানার গোচন গ্রামের মৃত আশরাফ আলীর ছেলে সাইফুল ইসলাম (৪৬), নওগাঁ সদরের ভবানীগাতি গ্রামের মৃত নিজাম উদ্দিনের ছেলে মো. ইসলাম(৪৫), সিংড়া উপজেলার মালকুড় গ্রামের মনতাজ উদ্দিনের ছেলে মো. বুলবুল আহমেদকে(১৯) আটক করে।

এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ১টি রিভালবার, ৫টি দেশীয় ধারালো অস্ত্র ও ৫ রাউন্ড গুলি।