রবিবার১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি১লা বৈশাখ, ১৪৩০ বঙ্গাব্দ

রুবেল দোলার ঘরে নতুন অতিথি

বাংলা সংবাদ২৪ ডেক্স–বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তারকা পেসার রুবেল হোসেন ও তার স্ত্রী দোলা হোসেনের কোলজুড়ে পৃথিবীতে এসেছে তাদের প্রথম সন্তান। আজ (১লা সেপ্টেম্বার) সকালে রাজধানীর একটি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন রুবেলের স্ত্রী দোলা।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক নবজাতকের সঙ্গে মায়ের ছবি দিয়ে এ সুখবর জানিয়েছেন রুবেল নিজেই। যেখানে তিনি দোয়া চেয়েছেন সকলের কাছে। নিজের পুত্র সন্তানের ছবির সঙ্গে ক্যাপশনে রুবেল লিখেছেন,আলহামদুলিল্লাহ্। আল্লাহ্ এর অশেষ রহমতে পুত্র সন্তানের বাবা হলাম। সবাই দোয়া করবেন।

গেল মাসের ১০ তারিখে বাবা হওয়ার সুখবর দিয়েছিলেন রুবেল। সেবার স্ত্রীর সঙ্গে একটি ছবি আপলোড করে রুবেল লিখেন, আলহামদুলিল্লাহ্। অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, আল্লাহর অশেষ রহমতে আমি সন্তানের বাবা হতে যাচ্ছি এবং আমার স্ত্রী মা হতে চলেছে।

সকলের কাছে দোয়া চেয়ে রুবেল আরও লিখেন,সবাই আমার স্ত্রীর জন্য ও অনাগত সন্তানের জন্য দোয়া করবেন, ইনশাআল্লাহ্ সুস্থভাবে যেন সে পৃথিবীর আলো দেখতে পারে। আমার যারা শুভাকাঙ্ক্ষী আছেন তাদের সকলের কাছে আমি দোয়া প্রার্থনা করছি।

নিজের সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকার জন্য জাতীয় দলের ক্যাম্প থেকে ছুটি নিয়ে রেখেছিলেন রুবেল। যে কারণে তাকে আফগানিস্তানের বিপক্ষে দুইদিনের প্রস্তুতি ম্যাচ কিংবা একমাত্র টেস্টে স্কোয়াডে রাখেননি নির্বাচকরা।