বৃহস্পতিবার২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ১৯শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ছেলে উপজেলা চেয়ারম্যান, বাবা ইউপি চেয়ারম্যান

ডেক্স রিপোট- লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করে বিপুল ভোটে ঘোড়া প্রতীকে জয়যুক্তহন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মশিউর রহমান মামুন। তার পিতা আতিয়ার রহমান আতি হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান।

বৃক্ষ যদি হন ইউনিয়নের সফল চেয়ারম্যান তাহলে তার ছেলেও যে তেমনই গুণী হবেন সেটাই স্বাভাবিক। যেমন বৃক্ষ তার তেমন বীজ। তার প্রমাণও দিয়েছেন উপজেলা পরিষদ নির্বাচনে মশিউর রহমান মামুন। বাবার পথেই হাঁটবেন তার কিছুটা প্রমাণ দিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়ে।

মশিউর রহমান মামুন রোববার রাতে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী লিয়াকত হোসেন বাচ্চু কে পরাজিত করে ঘোড়া প্রতীক নিয়ে ২৮ হাজার ৯ শত ১১ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হন।

এমন ফলাফলে এলাকা জুড়ে আলোরণ সৃষ্টি হয়েছে। অনেকেই বলছেন বাবা ইউপি চেয়ারম্যান ছেলে উপজেলা পরিষদ চেয়ারম্যান। বাবা ও ছেলের হাতেই হাতীবান্ধা পরিচালিত হবে।

টংভাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতিয়ার রহমান আতি বলেন, আজ আমার গর্বের বিষয় আমার ছেলে উপজেলা পরিষদ চেয়ারম্যান। তাই সবাইকে নিয়ে আগামী দিনে হাতীবান্ধার উন্নয়ন করতে চাই।
নবনির্বাচিত হাতীবান্ধা উপজেলা চেয়ারম্যান মশিউর রহমান মামুন বলেন, বাবার হাত ধরে আমার রাজনীতিতে প্রবেশ। আশা করি আমার নির্বাচনি ইশতেহার ও সাধারন মানুষের প্রত্যাশা পূরণ করব।