শুক্রবার২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

রাজধানীতে অভিনব কৌশলে বাস ডাকাতি,৭জন গ্রেপ্তার

বাংলা সংবাদ২৪ সংবাদদাতা-– রাজধানী ঢাকার আদাবর থেকে একটি বাস ডাকাতি করে নিজেরা চালক, হেলপার  ও যাত্রীর বেশ ধারণ করে। তারপর ঢাকার বিভিন্ন এলাকা থেকে যাত্রী তুলে মোবাইল, নগদ অর্থ ও মালামাল ছিনিয়ে নেয়। ডিবি পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ বৃহস্পতিবার এসব তথ্য জানানো হয়েছে।

ডাকাতির এ ঘটনায় আদাবর থানায় মামলা দায়েরের পর ঢাকার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৭ জনের একটি চক্রকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র, দুইটি ওয়াকিটকি ও কিছু মালামাল উদ্ধার করা হয়েছে। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১৯ ডিসেম্বর শ্যামলী থেকে এ কে ট্রাভেলসের একটি বাস ডাকাতি হয়।

ডিবি তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জেনাল টিম ঘটনা তদন্ত করে ঢাকার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ঘটনায় জড়িত আন্তঃনগর ডাকাত দলের ৭ সদস্যকে গ্রেপ্তার করে। অভিযানের নেতৃত্বে ছিলেন এডিসি আনিস উদ্দিন ও শাহাদাত হোসেন। জিজ্ঞাসাবাদে আসামিরা বাস ডাকাতির কথা স্বীকার করেন।

এডিসি আনিস উদ্দিন বলেন, আসামিদের আদালতে পাঠানো হয়েছে। ঘটনায় জড়িত আরও আসামি ধরা পড়বে শিগগিরই। বিজ্ঞপ্তিতে জানানো হয়, ডাকাত দলের সদস্যরা বাসের চালক, সুপারভাইজার ও হেলপারের হাত-পাত ও মুখ বেঁধে গাড়িটি ডাকাতি করে।

পুলিশের হাতে গ্রেপ্তারকৃতরা হলেন-ফকরুল কবির শান্ত, মো. রফিক, মো. রিয়াজ, মো. রাসেল, মো. শাহজামাল, হারুন অর রশীদ ও হুমায়ুন কবির।  দেশের বিভিন্ন থানায় একাধিক ডাকাতি মামলার আসাদ্ এরা সবাই।